বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

একজন বেরেলুবী সূফীর বক্তব্য


আমাদের পেইজে জিনদের নিয়ে লেখা একটা পোস্টে এক বোন প্রশ্ন করেন,
(১) Khushir Rekha --- Jin der ki manusher moto mrittu hoy naki ora qayamat porjonto jibito thakbe?
__________________________
আমাদের পেইজে পাঠকদের কোন প্রশ্নের দেওয়া বা কোন কমেন্টে অন্য কারো কোন ধরণের রেসপন্স করা কঠোরভাবে নিষিদ্ধ থাকা সত্ত্বেও গাউসুল আজম এর শিরকী আকীদা পোষণকারী Rajib Khaja নামক একজন ব্যক্তি এই বোনের প্রশ্নের উত্তরে লিখে -
__________________________
(২) Rajib Khaja Khushir Rekha --- হ্যাঁ অনেক দিন হাজার বছর ২ হাজার বছর ও হয়। তাদের মেয়েরা দেখতে মানুষের মেয়েদের মতোই।
জিন সম্পর্কিত একমাত্র বই এটি পড়তে পারেন ডাউনলোড করে http://www.rajibkhaja.com/jin-pdf-bo......
__________________________
স্বভাবতই নিয়ম ভংগ করে বিদাতী একটি পেইজের লিংক শেয়ার করার কারণে Rajib Khaja কে আমি ব্যান করে দেই এবং এই কথা বলে বোনকে সতর্ক করি -
(৩) তোমরা তোমাদের পালনকর্তার অভিমূখী হও এবং তাঁর আজ্ঞাবহ হও ---
আলী রাদিয়াল্লাহু তাআলা আনহু বলেন,
মানুষ হচ্ছে তিন প্রকার,
(১) আলিম (শিক্ষিত বা দ্বীনের ব্যপারে জ্ঞানী ব্যক্তি)
(২) মুতাআল্লিম (দ্বীনের শিক্ষার্থী), এবং এ দুই প্রকারের লোকজনই হচ্ছে মুক্তির পথে।
(৩) নিম্নমানের এমন লোকজন, যারা যে কোন লোকের কথা অনুসরণ করে এবং তার ডাকে সাড়া দেয়।
[উসুলুস সুন্নাহ (বাংলা), পৃষ্ঠা-১০৭]
এটা আজগবী বানোয়াট লিখা দিয়ে পূর্ণ একটি বই এবং Rajib Khaja একজন বিদাতপন্থী ব্যক্তি, he (Rajib Khaja) has been banned. কেউ কোন বই দিলেই পড়া শুরু করার ঠিকনা বরং জেনে নিতে হবে সেই বই পড়ার উপযুক্ত কিনা। সাধারণ মানুষেরা বিদাতীদের লেখা বই পড়ে অনেকে গোমরাহ হয়।
_________________________
Rajib Khaja কে ব্যন করায় সে ক্ষুব্ধ হয়ে মুখোশ খুলে তার আসল চেহারা প্রকাশ করে -
(৪) রাজীব খাজা --- এডমিন তুই আসলেই একটি জানোয়ার এবং কাপুরুষ মেয়েলোভি। কাউকে ব্লক করা কুনো সুপুরুষের কাজ নয়।

আমার অফিসিয়াল পেইজে ২ লাখ ২৮ হাজার ফান আছে আর আইডি তে আছে ৭ লাখ ৩২ হাজার ফলোয়ার এবং এক একটি পোষ্ট ২০ লাখের উপর লাইক কমেন্ট প্রমট এবং অটো ছাড়া। তর মতো অনেক মুর্খ আছে কিন্তু আমি তাদের কখনোই ব্লক করিনা বরং তারাই পালায়।

আমাকে বিদাতি বল্লি? শোন আমার পায়ের তলা থেকে মাথার তালু পর্যন্ত সুন্নত এ পরিপূর্ণ থাকে মাথায় সুন্নতি রুমাল, রুমালের নিচে সুন্নতি পাগড়ী, পাগড়ীর নিচে সুন্নতি ৪ কল্লির সুতি কাপড়ের গোল টুপি , গায়ে সুন্নতি জুব্বা, সুন্নতি সেলাই বিহীন লুংগি, পায়ে সুন্নতি নালাইন এর চামড়ার জুতা, আমার ঘুমানোর চকি খাবার আসবাবপত্র সম্পূর্ণ সুন্নতি যা তদের মতো পথভ্রষ্ট আহলে খবিশ জিবনেও দেখিস্নাই। শার্ট পেন্ট পরস বেটা কাফেরের পোশাক আবার আমাকে বলে বিদাতি, তদের দিন কাটে হিন্দি ফিল্ম দেখে অথচ আমার বাসায় টিভিও নাই।

তুই বল্লি ফালতু বই আমি দিয়েছি? আসলে তুই যে সাক্ষাৎ ইবলিশের মাকাম তা বুঝতে বাকি নাই। ঐ কিতাব এর নামঃ জিন জাতির বিশ্ময়কর ইতিহাস। যা হাফিজে হাদীস উস্তাদুল হাদীস তাফসীর জালালাইন এর লিখক ইমাম জালালুদ্দিন সূয়ুতি উনার লিখা।

তুই উনাকে চিনবি কিভাবে জিবনে মাদ্রাসায় গিয়েছিস? কখনো কিতাব পড়েছিস?

হিম্মত থাকলে উত্তর দিবি কাপুরুষ এর মতো ব্লক নয়।

তর মতো মুনাফিক এর পেইজে আমি ভুলেও আসবনা আর ফালতু পেইজে আমি কমেন্ট ও করিনা।
_________________________
(৫) তোমরা তোমাদের পালনকর্তার অভিমূখী হও এবং তাঁর আজ্ঞাবহ হও ---
আপনার আসল চেহারা উন্মোচন করার জন্যে আপনাকে ধন্যবাদ দিয়ে ছোট করবোনা। আমার সারা গায়ে সুন্নতী লেবাস কিন্তু অন্তরে মুনাফিকের বিষ!!?

কিছু ভাই আমাদেরকে গালি দিয়ে শান্তি অনুভব করেন !
মনোযোগ দিয়ে শুনুন....
ঝগড়া লাগলে গালি-গালাজ করা মুনাফেকের লক্ষণ।
আমাদের কথা বিশ্বাস হয়না?
চলুন দেখি রাসুলুল্লাহ (সাঃ) কি বলেছেন।
রাসুলুল্লাহ (সা:) বলেছেন, "যার মধ্যে ৪টি স্বভাব পাওয়া যাবে সে খাটি মুনাফেক হয়ে যাবে। আর যার মধ্যে এইগুলোর একটি স্বভাব বিদ্যমান থাকবে তার মধ্যে মুনাফেকির একটা স্বভাব থেকে যাবে, যতক্ষণ পর্যন্ত না সে তা বর্জন করবে।
১. আমানত দেওয়া হলে সে খেয়ানত করবে
২. কথা বললে মিথ্যা বলবে
৩. ওয়াদা করলে ভংগ করবে
৪. ঝগড়া করলে গালি-গালাজ করবে।
সহীহ বুখারীঃ ৩৩ এবং সহীহ মুসলিম।
ভাইয়েরা আমার, গালি-গালাজ বর্জন করে ইসলামের রাস্তায় আসুন।
আল্লাহর কাছে তোওবা করুন। কিছু বলার থাকলে দলীল দিয়ে বলুন। আর নয়তো হক্ক গ্রহণ করুন, গোড়ামি করবেন না।

__________________________