শনিবার, ৪ জুলাই, ২০১৫

মাজারপূজারী, পীর পূজারী, বেরেলুবী বিদাতী হুজুর, তোফাজ্জলের ভন্ডামী

মাজারপূজারী, পীর পূজারী, বেরেলুবী বিদাতী হুজুর, তোফাজ্জলের ভন্ডামীঃ
আমাদের দেশে এমন একজন ভন্ড, বিদাতী, লোভী, কবর পূজারি, মাজার পূজারি, মিথ্যাবাদী, জাল হাদীস বয়ানকারী এবং সর্বোপরি পেট পূজারি জালেম হুজুর রয়েছে, যার নাম শুনলেই মাথায় রক্ত উঠে যায়।

মানুষকে সে আজগুবী মিথ্যা, জাল হাদীস, আর গাঁজাখুরি গল্প শুনিয়ে গোমরাহ বানাচ্ছে। আর তার এসব লোক দেখানো মিথ্যা কিচ্ছা-কাহিনী শুনিয়ে মানুষকে কাঁদিয়ে নিজের পেট ভর্তি করছে। এই মিথ্যাবাদীর ওয়াজ শুনতে নাকি বহু মানুষ ভিড় করে। জানতে চান, এই মিথ্যাবাদিটা কে?

তিনি হলেন মহিলা এবং আবেগ প্রবন মানুষের প্রিয় বক্তা - তোফাজ্জল হোসেন ভৈরবী ওরফের ভন্ডামি যাকে মানুষ মাওলানা তোফাজ্জল নামে চিনে।

তোফাজ্জল হোসেন ভৈরবী মূলত হাফেজ ছিল তাও পুরা ক্বুরানের মুখস্থ ছিলোনা, সে কোন আলেম নয়। আগে সে রাস্তার পাশে মাইকে চিল্লাচিল্লি করে টাকা তুলতো, এতে তার কন্ঠে জোর বেড়ে যায়। তার ওয়াজের ভিতর আমলের কোন বিষয় নাই, আছে শুধু পীর পূজা, মাযার পূজা আর অলি-আওলিয়া পূজার কথা।

তোফাজ্জল হোসেন ভৈরবী স্পষ্টতো মানুষকে বিভ্রান্ত করছে, মানুষকে শিরক এ লিপ্ত করছে ..কিভাবে করছে একটা উদাহরন দেই।

গাজীপুরের গত বছরে তার ওয়াজ মাহফিলে সে তার ওয়াজ শেষে ঘোষনা দিলো, তার রচিত কিছু বই আর নবীজী (সাঃ) এর পা মোবারকের ছাপ সংবলিত পোষ্টারগুলো কিনতে তার মাদ্রাসার আর্থিক সাহায্যের জন্য.... (ধর্ম ব্যবসা)

একজন ৫০ টাকা দিয়ে সেই পোষ্টারটি কিনলো...
ঐ পোষ্টারে অনেক লিখার মধ্যে একটি শুধু বলি. . .
আমাদের প্রাণপ্রিয় রাসূলের পা মোবারকের ঐ ছাপ সংবলিত পোষ্টারটি যদি ঘরে ঝুলিয়ে রাখি তাহলে যাবতিয় বালা মুসিবত থেকে ঘর হেফাজত থাকবে...

এখন বলুন, আমরা বালা-মুসিবত থেকে আল্লাহর কাছে পানাহ চাইবো নাকি শুধু তোফাজ্জল মাযারীর ঐ পোষ্টার ঘরে রাখলেই আমরা বিপদ আপদ থেকে রক্ষা পাবো !
এগুলো কি শিরক নয়?

এই ভিডিওতে দেখুন কিভাবে তোফাজ্জল হিন্দুদের আজগুবী কাহিনী বলে অশিক্ষিত মানুষের ঈমান নষ্ট করছে।
১. আল্লাহর অলিরা নাকি পায়ের পেটের বাচ্চা ছেলে না মেয়ে আলট্রাসনোগ্রাফ মেশিনের মতো দেখতে পারে!
২. পীরের ধমকে নাকি মায়ের পেটের মেয়ে সন্তান ছেলে হয়ে গেছে!!
৩. পীরের ধমকে নাকি বাড়ির ৬টা মেয়ে সন্তান ছেলে হয়ে গেছে!!!
৪. পীরের ধমকে নাকি সারা পৃথিবীর সমস্ত মেয়ে সন্তান ছেলে হয়ে যেতে পারে!!!!
৫. আব্দুল কাদীর জিলানি রহঃ কে গাউসে পাক নামে ডাকা শিরকী আকীদা!!!!


সাবধান থাকুন! বিদাতী হুজুরের শিরকী বয়ান শুনে ঈমান নষ্ট হয়ে যেতে পারে। আল্লাহ এসব ভন্ড মিথ্যাবাদী হুজুরদের কাছ থেকে আমাদের দূরে রাখুক। আমিন।