শুক্রবার, ১৪ মার্চ, ২০১৪

মানুষের মাঝে পশুর বসবাস...



মানুষের মাঝে পশুর বসবাস...

> প্রবাসী এক লোক দেশে ফিরে ২ লক্ষ টাকা দিয়ে খুনি ভাড়া করে নিজের স্ত্রীকে হত্যা করে গভীর নলকূপে লাশ ফেলে দিয়েছে।

>> যৌতুকের লোভে স্ত্রীকে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করে ফেলেছে।

>>> প্রবাসীর স্ত্রী পরকীয়াতে লিপ্ত হয়। পরকীয়াতে লিপ্ত এমন সাবেক ও বর্তমান প্রেমিকের মাঝে মতবিরোধ হয়। এক পর্যায়ে ঐ নারী বর্তমান প্রেমিককে নিয়ে প্রাক্তন প্রেমিককে খুন করে।

>>>> প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে কুপিয়ে মারাত্মকভাবে জখম।

(এইগুলো গত ২-৩ দিনের সর্বশেষ নিউজ আপডেট থেকে নেওয়া। এইরকম বা এরচেয়েও ভয়ংকর কাহিনী আরো অনেক, উদাহরণ হিসেবে কয়েকটা তুলে ধরা হলো)

*** এইধরণের পাশবিকতা, অনাচারের কারণ মানুষের ইসলাম থেকে দূরে থাকা। পরিকল্পিতভাবে মানুষের মন-মগজ থেকে ইসলামকে ধ্বংস করে নোংরামি, শিরক, কুফর, ঢুকিয়ে দেওয়া হচ্ছে। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে সর্বনিম্ন পর্যায়ে ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছুপা মুনাফেক ও ইয়াহুদী, খ্রীস্টান ও নাস্তিক চক্র...

আমাদের করণীয়ঃ
নিজে ইসলাম জানবো, ভাঙ্গা-চোরা ইসলাম না। সেই ইসলাম আজ থেকে ১৪০০ বছর আগে যেই ইসলাম সহকারে নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে পাঠানো হয়েছিলো। নিজেদের সাধ্য অনুযায়ী ইসলাম মানবো আর সেইদিকে মানুষকে দাওয়াত দিবো। কে মানে আর না মানে এটা তার দায়িত্ব, আমাদের কাজ দাওয়াত দিয়ে যাওয়া আমাদের দাওয়াত দিয়ে যাবো ইন শা আল্লাহ। আর এজন্য আমাদের সবচাইতে বড় শক্তিশালী অস্ত্র বা শক্তি হচ্ছে আল-কুরান।

“ওয়া জাহিদহুমবিহী জিহাদান কাবীরা।”
অর্থঃ আর আপনি এই কুরআন দিয়ে কাফেরদের সাথে কঠোর সংগ্রাম করুন।
সুরা ফুরক্বানঃ ৫২।

প্রিয় বন্ধুরা…

ক্বুরান পড়ুন, ক্বুরানকে বোঝার চেষ্টা করুন আর এর সাহায্য জীবন গড়ে তোলার চেষ্টা করুন। আল্লাহ আমাদের সকলকে সেই তোওফিক দান করুন, আমিন।