বুধবার, ১২ মার্চ, ২০১৪

দাইয়ুস কে? টিভি দেখছেন??



বেশিরভাগ মানুষ সাধারণত ফাহেশা, বেপর্দা ও অশ্লীলতায় জড়িত নারীদের বিরুদ্ধে লিখে বা বলে।
কিন্তু একটা ব্যপার অনেকেই ভুলে যানঃ

"প্রত্যেক ফাহেশা (বেপর্দা, অশ্লীল কাজে লিপ্ত) নারীর জন্য একজন দাইয়ুস পুরুষ দায়ী।"

সমাজে বড়বড় অশ্লীলতার জন্য দাইয়ুস পুরুষদের ভূমিকাই বেশি।

> দাইয়ুস পুরুষেরাই তাদের ঘরের মেয়েদেরকে খোলামেলা, উন্মুক্তভাবে ছেড়ে দেয়।
> দাইয়ুস পুরুষেরাই তাদের ঘরের মেয়েদেরকে অশ্লীলতার মাঝে ছেড়ে দেয়। এদেরকে দিয়ে টাকা উপার্জন করে দিব্যি হারাম উপার্জন খায়।
> দাইয়ুস পুরুষেরাই তাদের ঘরের মেয়েদের জেনা ব্যভিচার, প্রেম-ভালোবাসা, অবাধ মেলামেশাকে প্রশ্রয় দেয়।
> দাইয়ুস পুরুষেরাই নারীদেরকে টাকার লোভ দেখিয়ে বা ফাঁদে ফেলে খারাপ কাজে লিপ্ত করে, পেপারে নারীদের সৌন্দর্য দিয়ে লম্পট পুরুষদের আকৃষ্ট করে, নাটক সিনেমাতে নারীদেরকে রুচিহীনভাবে উপস্থাপন করে, সংস্কৃতি নামের আধুনিক নারী ব্যবসা করে।
> দাইয়ুস পুরুষেরাই টিভি চ্যানেল, পত্রিকা, মিডিয়া/ফ্যাশান হাউজ খুলে বুদ্ধি বিবেকহীন নারীদেরকে ব্যবহার করেছে নষ্ট পুরুষতান্ত্রিক সমাজের খেলনার সামগ্রী হিসেবে।

আশ্চর্যের ব্যপার এইসমস্ত নষ্ট চরিত্রের লোকদেরকেই মানুষ লেখক, সাহিত্যিক, নাট্যকার, সংস্কৃতি ব্যক্তিত্ব, সুশীল সমাজ, বুদ্ধিজীবি ইত্যাদি নামে সম্মান-শ্রদ্ধা করে। আর করবেইনা বা কেনো?
এই নষ্ট মানুষগুলোইতো তাদের জন্য ফাহেশা নারীদেরকে সহজলভ্য করে দিয়েছে!

এইসমস্ত নষ্ট মানুষ ও নষ্ট সংস্কৃতিকে ঘৃণার সাথে বর্জন করুন, নাটক সিনেমার নামে নারীদের সম্মান নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে, আপনি একজন বিবেকবান মানুষ হয়ে কি করে এইসমস্ত নোংরামির সামনে পড়ে থাকেন - এইজিনিসগুলো উপভোগ করেন? সুবহা'নাল্লাহ!

মুসলিমদের সম্পর্কে আল্লাহ তাআ'লা বলেছেনঃ
"তোমরাই হলে "খায়রা উম্মাহ" সর্বোত্তম জাতি, মানবজাতির কল্যানের জন্যেই তোমাদেরকে সৃষ্টি করা হয়েছে। তোমরা সকাজের নির্দেশ দান করবে ও অন্যায় কাজে বাধা দেবে এবং আল্লাহর প্রতি ঈমান আনবে।"
সুরা আলে ইমরানঃ ১১০।

নেক্সট টাইম টিভি চ্যানেলের সামনে বসার আগে এই কথাগুলো মাথায় রাখবেনঃ
নাটক সিনেমা, টিভি চ্যানেলের নামে নারীদের ইজ্জত নিয়ে ছিনিমিন খেলা হচ্ছে, মারাত্বক রকমের অশ্লীলতা তরুণ তরুণীদের মাঝে ছড়িয়ে দেওয়া হচ্ছে, জেনা ব্যভিচার অবৈধ প্রেম ভালোবাসাকে সম্মানের চোখে দেখানো হচ্ছে, এইগুলোর দিকে মানুষকে দাওয়াত দেওয়া হচ্ছে, কাফের মুশরেকদের ঘৃণ্য সংস্কৃতিকে এইদেশে এনে ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র করা হচ্ছে, বড়বড় অনেক মিডিয়া ব্যক্তিত্বই আসলে জেনা ব্যভিচার, পরকীয়া, পতিতাবৃত্তিসহ প্রকাশ্য শিরক কুফুরীতে লিপ্ত, মুসলিম নাম নিয়ে মুনাফেক হয়ে বসে আছে......
এইজিনিগুলো আপনার চোখের সামনে হবে আর আপনি এইগুলোর ব্যপারে প্রতিবাদ না করে চুপ করে থাকবেন? এইগুলোকে মেনে নিবেন, বরং এইগুলো দেখে নিজের কুপ্রবৃত্তিকে সন্তুষ্ট করবেন...

এইগুলো করে আপনি কি "খায়রা উম্মাহ" সর্বোত্তম জাতির অন্তুর্ভুক্ত হতে পারবেন?

আল্লাহ আমাদের সকলকে বোঝার তোওফিক দান করুন, আমিন।