শনিবার, ২৮ মার্চ, ২০১৫

প্রশ্ন-উত্তর পর্বের ড্রাফট

আস সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।
আজকের প্রশ্ন-উত্তর পর্বঃ
বিদায় হজ্জ এর ভাষণে প্রিয়নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছিলেন, হে মানুষেরা তোমরা শোনো! আজ তোমরা যারা উপস্থিত আছো, আমার এই বানী যারা উপস্থিত নেই তাদের কাছে পৌঁছে দেবে। কারণ এমন অনেক সময় দেখা যায় যে, যার কাছে কোন বাণী পৌঁছানো হয়, সে সেই বার্তাবাহকের তুলনায় অধিক সংরক্ষণকারী হয়।
সুতরাং, আমাদের উপর দায়িত্ব হচ্ছে, ইসলামের যতটুকু জানি তার উপর আমল করা, তেমনি এর পাশাপাশি ক্বুরান ও সুন্নাহর কথা যথাসম্ভব মানুষের কাছে পৌঁছে দেওয়া।
***ইন শা আল্লাহ, আজ রাত ১০:৩০ পর্যন্ত আমাদের এই পোস্টের কমেন্ট বক্সে দ্বীন সম্পর্কিত আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। কেউ ব্যক্তিগত কোন প্রশ্ন করতে চাইলে আমাদের প্রাইভেট মেসেজে প্রশ্ন পাঠাতে পারেন। আর পুরোনো পোস্টে কারো প্রশ্নের উত্তর দেওয়া বাকি থাকলে দয়া করে প্রশ্নটা এখানে আবার লিখুন, সাধারণ দুইদিন পর পুরোনো পোস্টগুলো ফলো করা সম্ভব হয়না। আর মেসেজে কারো প্রশ্নের উত্তর দিতে ২দিনের বেশি দেরী হচ্ছে এমন যারা উত্তরের জন্য অপেক্ষা করছেন, দয়া করে মেসেজে একটা কিছু লিখে পুনরায় নক করুন।
আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা দ্বারা আল্লাহ আমাদের দ্বীনি ভাই ও বোনদেরকে উপকৃত করুন, এবং আমাদের পক্ষ থেকে কবুল করে নিন, আমিন।
বিনীত,

#আনসারুস_সুন্নাহ