রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫

#মুনাফেক আর #খারেজী শ্রেণীর লোক সবচাইতে ক্ষতিকর

ইতিহাস স্বাক্ষী, যুগে যুগে মুসলমানদের সবচেয়ে বড় ক্ষতি করেছে #মুনাফেক আর #খারেজী শ্রেণীর লোকেরা। এই উভয় দলের লোকেরা মুখে ভালো ভালো কথা শোনায়, কিন্তু কাজ করে সবচাইতে ধ্বংসাত্মক!

হে মুসলমান ভাই ও বোনেরা! মুসলমানদের এই চরম দুর্দিনে মুনাফেক ও খারেজী মনোভাবের লোকের সংখ্যা অনেক বৃদ্ধি পেয়েছে। সুতরাং, তাদের আসল চেহারা মানুষের সামনে তুলে ধরে তাদের ব্যপারে মুসলমানদেরকে সতর্ক করুন।

মহান আল্লাহ্‌ তাআলা বলেন,
আর যখন তাদেরকে (মুনাফেকদেরকে) বলা হয় যে, তোমরা দুনিয়ার বুকে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করো না, তখন তারা বলে, আমরাই হচ্ছি শান্তি স্থাপনকারী। জেনে রাখো, প্রকৃতপক্ষে তারাই হচ্ছে হাঙ্গামা সৃষ্টিকারী, কিন্তু তারা সেটা বুঝতে পারেনা
সুরা আল-বাক্বারাহঃ ১১-১২।

মহান আল্লাহ্‌ তাআলা আরো বলেছেন,
আর এমন কিছু লোক রযেছে যাদের পার্থিব জীবনের কথাবার্তা তোমাকে চমৎকৃত করবে। আর তারা সাক্ষ্য স্থাপন করে আল্লাহকে নিজের মনের কথার ব্যাপারে। প্রকৃতপক্ষে তারা অত্যন্ত ঝগড়াটে লোক। আর তারা যখন ফিরে যায়, তখন চেষ্টা করে যাতে সেখানে অকল্যাণ সৃষ্টি করতে পারে এবং শস্যক্ষেত্র ও প্রাণনাশ করতে পারে। আল্লাহ ফাসাদ ও দাঙ্গা-হাঙ্গামা পছন্দ করেন না। আর যখন তাকে বলা হয় যে, আল্লাহকে ভয় কর, তখন তার পাপ তাকে অহঙ্কারে উদ্বুদ্ধ করে। সুতরাং তার জন্যে জাহান্নামই যথেষ্ট। আর নিঃসন্দেহে তা হচ্ছে অত্যন্ত নিকৃষ্ট আবাসস্থল।

সুরা আল-বাক্বারাহঃ ২০৪-২০৬।