রবিবার, ৯ নভেম্বর, ২০১৪

“ইসলাম বিরোধী” নাস্তিকদের টিভি ও পত্রিকা থেকে সাবধান!

ইসলাম বিরোধী নাস্তিকদের টিভি ও পত্রিকা থেকে সাবধান!

বর্তমান যুগে #মিডিয়া বড় একটা ফেতনা। একদিকে যেমন ইয়াহুদী-খ্রীস্টান ও মুশরেকিন হিন্দুদের উলংগ ও বেহায়াপনার নাটক-সিনেমা ও গান দিয়ে মুসলমান নারী পুরুষদের চরিত্র ধ্বংস করা হচ্ছে, অন্যদিকে এইগুলোর মাঝে সুকৌশলে ইসলাম বিরোধী অনুষ্ঠান ও বক্তব্য দিয়ে সরলমনা সাধারণ মুসলমানদের ঈমান নষ্ট করার ষড়যন্ত্র চলছে।

প্রথম আলো, ইন্ডেপেন্ডেন্ট টিভি, ৭১ টিভি এরকম বহু পত্রিকা ও টিভি চ্যানেল থেকে শতকরা ৮৮% মুসলমানের দেশে নিয়মিতভাবে ইসলাম বিরোধী এমন কথাবার্তা প্রচার করা হচ্ছে যা কল্পনারও বাইরে। এই প্রথম আলোতেই জাফর ইকবাল চারের কলাম ছাপানো হয়েছে, আমরা নাকি নারীদেরকে হিজাব দিয়ে বন্দী করেছি! তার বড় আফসোস, মেয়েরা কেনো হিজাব-পর্দা করে? তারা কেনো ফতোয়া-জিন্স পড়েনা! কেনো মুসলমানেরা বিয়ে বহিঃর্ভূত প্রেম-ভালোবাসা ও একে অন্যের কাছে এসে উপভোগ করাকে মেনে নিতে পারেনা? সময় নামের একটি টিভি চ্যানেলে একাত্তরের মুরগি চোরা নামে খ্যাত, চেতনা ব্যবসায়ী শাহরিয়ার কবির যে এখন মুক্তিযোদ্ধাদের চাইতেও বড় দেশপ্রেমিক হয়ে গেছে, হিজাব পর্দাকে ওহাবী মতবাদ বলে গালি-গালাজ করেছে। মুসলমান মেয়েদের হাতাকাটা ব্লাউজ পড়া উচিৎ বলে মন্তব্য করেছে।

গত শুক্রবার ঢাকার মোহাম্মদপুরে আল-আমিন জামে মসজিদ থেকে পীস টিভি বক্তা মুজাফফর বিন মহসিন ভাইকে নুরুল ইসলাম ফারুকীর হত্যার সাথে জড়িত মিথ্যা অভিযোগে গ্রেফতার করা হয়েছে। যদিও সরকারী পুলিশ বা গোয়েন্দা বাহিনী এখন পর্যন্ত মুজাফফর বিন মুহসিন ভাইকে গ্রেফতার করার উপযুক্ত কারণ দেখাতে পারেনি। আমরা এমন ষড়যন্ত্রমূলকভাবে শিরক ও বিদাতের বিরুদ্ধে ক্বুরান ও সুন্নাহর বাণী প্রচারকারী মুজাফফর বিন মুহসিন ভাইকে গ্রেফতার করার তীব্র নিন্দা জানাচ্ছি এবং শীঘ্রই তাকে এই মিথ্যা অভিযোগ থেকে সসম্মানে মুক্তি দেওয়ার দাবী জানাচ্ছি।

যাইহোক, ইসলাম বিরোধী প্রথম আলো পত্রিকাতে আজ মুজাফফর বিন মহসিন ভাইকে চরমপন্থী জংগি সংগঠন আনসারুল্লাহ এর প্রধান বলে ভিত্তিহীন মিথ্যা নিউজ ছাপিয়েছে। একাত্তর টিভিতে সরাসরি তাকে খুনের জন্য অভিযক্ত করা হয়েছে। হলুদ সাংবাদিকতার জন্য কুখ্যাত ও বারবার মিথ্যা নিউজ ছাপিয়ে ধরা খেয়েও প্রথম আলোর নির্লজ্জের মতো আজ পর্যন্ত ইসলামী ব্যক্তিত্বদের নামে মিথ্যা নিউজ ছাপানোর শয়তানী খাসলত ছাড়তে পারেনি।

ইতিঃপূর্বে, ২০০৪ সালে জংগী সংগঠন জেএমবি সারাদেশে বোমাবাজির ফেতনা শুরু করলে, তৎকালীন বিএনপি সরকার মুহতারাম আসাদুল্লাহ আল-গালিবসহ সহীহ আকীদার বহু আলেমদের নামে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দী করে ও নির্যাতন শুরু করে। আলহামদুলিল্লাহ শয়তানের চক্রান্ত অত্যন্ত দুর্বল, জালেমদের সেই মিথ্যা মামলা থেকে আল্লাহ সমস্ত আলেম-ওলামাদেরকে সসম্মানে মুক্ত করে এনেছিলেন। শুধু জেলে বন্দী রেখে কিছু কষ্ট দেওয়া ছাড়া তারা সহীহ আকীদার দাওয়াতের কোন ক্ষতি করতে পারেনি, ইন শা আল্লাহ ভবিষ্যতেও পারবেনা। যাইহোক, এইরকম পরিস্থিতিতে প্রথম আলো, জনকন্ঠ, ইত্তেফাক এরকম বিভিন্ন মুনাফেক, সেকুলার, কমিউনিস্ট, নাস্তিক বা কাফেরদের টিভি ও পত্রিকাতে সহীহ আকীদার আলেমরা জংগি ততপরতার সাথে জড়িত বলে হলুদ সাংবাদিকতা শুরু করে। যা আজকে আবার শুরু করেছে প্রথম আলো, ইন্ডিপেন্ডেন্ট, একাত্তর ও অন্যান্যরা। এদের জন্য একটা কথা বলতে পারি, তোমরা ইসলামের কোন ক্ষতি করতে পারবেনা, শুধুমাত্র মুসলমানদের কষ্ট দেওয়া ছাড়া। কারণ, মহান আল্লাহ তায়ালা বলেছেন, তারা ভীষণ চক্রান্ত করে, আর আমিও কৌশল করি। অতএব, কাফেরদেরকে অবকাশ দিন, তাদেরকে অবকাশ দিন, কিছু দিনের জন্যে।
সুরা ত্বারিকঃ ১৫-১৭।

আল্লাহ তায়ালা আরো বলেছেন,
তারা মুখের ফুঁৎকারে আল্লাহর আলোকে নিভিয়ে দিতে চায়। আল্লাহ তাঁর আলোকে পূর্ণরূপে বিকশিত করবেন যদিও কাফেররা তা ঘৃণা করে। তিনিই (সেই মহান আল্লাহ) তাঁর রসূলকে হেদায়েত (পথনির্দেশ) ও সত্যধর্ম দিয়ে প্রেরণ করেছেন, যাতে একে সকল ধর্মের উপরে বিজয়ী করে দেন, যদিও মুশরিকরা তা ঘৃণা করে।

সুরা আস-সফঃ ৮-৯।