শুক্রবার, ১২ ডিসেম্বর, ২০১৪

দেখুন মানুষ কতবড় মূর্খ হতে পারে! মহিলা ইমাম!?

দেখুন মানুষ কতবড় মূর্খ হতে পারে!
https://www.facebook.com/video.php?v=966646436701437

রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন, কেয়ামতের একটা লক্ষণ হচ্ছে বিদ্যা উঠে যাবে আর মূর্খতা বৃদ্ধি পাবে।

শয়তান মানুষকে কতটা গোমরাহ করতে পারে, আজকাল কোনো জায়গায় নারীরাও নাকি পুরুষদের নামাযের ইমামমতি করছে! নারী পুরষ একসাথে দাঁড়িয়ে একাকার হয়ে নামায পড়ছে!!

কাফের রাষ্ট্রগুলো বিভিন্নভাবে ইসলামকে ধ্বংস করার চেষ্টা করছে, তার মধ্যে একটা হচ্ছে - ভ্রান্ত ফেরকা সৃষ্টি করে মুসলমানদের মধ্যে থেকে যারা জাহেল মূর্খ তাদের পথভ্রষ্ট করা ও তাদেরকে টাকা পয়সা দিয়ে মুসলমানদের বিরুদ্ধে ব্যবহার করা।
দয়া করা আপনারা নিজেরা ইসলাম শিখুন, ইসলাম প্র্যাকটিস করুন আর এইরকম অজ্ঞতা ও মূর্খতার বিরুদ্ধে যুদ্ধ করুন, মুখের কথার দ্বারা, লেখালেখির মাধ্যমে, ছেলে মেয়ে ঘরের সদস্যদেরকে ইসলাম শিখানোর মাধ্যমে।

বিঃদ্রঃ নারীরা কি ইমাম হতে পারবে?
উত্তর হচ্ছে, নারীরা শুধু নারীদের নামাযের ইমামতি করতে পারবে। মা আয়িশাহ (রাঃ) ঘরের নারীদের নিয়ে জামাত করতেন আর তিনি তাদের নামাযে ইমামতি করতেন - সহীহ হাদীস দ্বারা এটা প্রমানিত। কিন্তু নারীরা কখনোই কোনো পুরুষের নামাযের ইমামতি করতে পারবেনা কারণ কুরআন হাদীসে এমন কোনো অনুমতি দেওয়া হয় নাই আর আজ পর্যন্ত ইসলামের ১৪০০ বছরের ইতিহাসে কোথাও এমনটা হয়নাই। শুধুমাত্র সম্প্রতি কাফের দেশে কাফেরদের কিছু দালাল এই দাবী তুলে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। ইন শা' আল্লাহ, ইসলামের দুশমনেরাই পরাজিত হবে।

নারীরা পুরুষদের জন্য রেগুলার মসজিদের ইমাম হতে পারবেন না, এটা যেমন কুরআন-সুন্নাহ ও ইজমা বিরোধী তেমনি এটা যুক্তি বিরোধীও বটে।

এই মূর্খদেরকে জিজ্ঞাস করা উচিত, নারীকে যদি মসজিদের ইমাম বানানো হয়, তাহলে ঐ নারীর মাসিক ঋতুর সময়ে কে তাদের নামায পড়াবে? কমন সেন্স থাকলেতো আর এতোবড় গোমরাহির মধ্যে পড়তোনা।

আর নামাযের ইমামতি কে করবে, এটা সম্মানের বিষয় না। পুরুষদের মধ্য থেকেওতো সবাই আর ইমাম হয়না, তাইনা? আল্লাহ একেকজনকে একেক দায়িত্ব দেন, একেকজনকে একেকভাবে সম্মানিত করেন - এটা আল্লাহর ফয়সালা - আর আল্লাহই ভালো জানেন কোনটা ভালো আর কোনটা মন্দ। তাই এই নিয়ে আমাদের হীনমন্যতা বা হিংসা বিদ্বেষ রাখার কোনো সুযোগ নেই - আল্লাহ যা নির্ধারণ করে দিয়েছেন তার প্রতি সন্তষ্ট থাকতে হবে। আর, যে ইমাম তিনি হয়তো তার মার নামাযের ইমামতি করতে পারবেন কিন্তু তার বেহেশত কিন্তু তার মায়ের পায়ের নিচে। সুতরাং, বিবেচনা করে দেখুন আল্লাহ কাকে কিভাবে মর্যাদা দিয়েছেন, সুবহা'নাল্লাহ।

ভিডিওটা বানোয়াট নয়, যুক্তরাষ্ট্র, দক্ষিণ আফ্রিকা এবং ইউরোপের কিছু জায়গায় "Progressive Muslim" নামের একটি সংগঠন এই ধরনের ইসলাম বিরোধী কার্যক্রম পরিচালনা করছে, এরা যুক্তরাষ্ট্রের ইয়াহুদী-খ্রীস্টানদের টাকায় চলে এবং মুসলিমদের মধ্যে ফিতনা সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছে। Ameena Wadud নামের এক মহিলা এদের মধ্যে অন্যতম, এই মহিলাই প্রথম কথিত পুরুষদের নিয়ে জুমু'আর খুৎবা এবং ইমামতি করে। আল্লাহ্‌ এদের হেদায়েত দিন অথবা ধবংস করুন।